ঢাকাFriday , 15 January 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ায় চার পৌরসভায় নির্বাচনী সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক:
January 15, 2021 8:53 am
Link Copied!

কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনে নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে। তবে এখনো ব্যালট দেওয়া হয়নি। কুষ্টিয়ার রিটানিং কর্মকর্তাদের আবেদনের প্রেক্ষিতে ভোট গ্রহনের দিন আগামী কাল শনিবার সকাল ৭টার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা কেন্দ্রগুলোতে ব্যালট পেপার পৌছে দেবেন।
আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়ার জেলা প্রশাসক কার্যালয় থেকে সদর পৌরসভার ৬২ টি কেন্দ্রে ব্যালটবাক্স, সীলসহ নির্বাচনী সামগ্রী বিতরণ শুরু হয়।

জেলা রিটানিং কর্মকর্তা লুৎফুন্নাহার এর কাছ থেকে স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে পোলিং এজেন্ট, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নির্বাচনী সামংগ্রী গ্রহন করেন। এছাড়াও প্রতিটি ভোট কক্ষের জন্য করোনা ভাইরাস মোকাবেলায় হ্যান্ড স্যানিটাইজার, সাবান দেওয়া হয়েছে।
এদিকে, বাকী পৌরসভা গুলোতেও স্ব স্ব উপজেলা থেকে নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীকাল দেশের দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে কুষ্টিয়ায় চারটি পৌরসভায় ভোটগ্রহন হবে। এর মধ্যে কুমারখালী পৌরসভায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহন হবে। সেখানকার কেন্দ্রগুলোতে ইভিএম মেশিন দেওয়া হয়েছে। কর্মকর্তাদের প্রশিক্ষন দেওয়া হয়েছে। আর কুষ্টিয়া সদর, মিরপুর ও ভেড়ামারা পৌরসভায় ব্যালটে ভোট গ্রহন হবে। এর জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান জেলা রিটানিং কর্মকর্তা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।