ঢাকাFriday , 5 February 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীতে রেল লাইনের পাশে যুবকের লাশ

Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে রেল লাইনের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া দবির মোল্লার গেটের পশ্চিম পাশ থেকে গাফ্ফার হোসেনের ছেলে কোহিনুর (২০) নামে যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।
সকালে দবির মোল্লার রেললাইনের পশ্চিমে একটি হ্যাচারীর এলাকার রেললাইনের পাশে কোহিনুর নামের যুবকের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি কুমারখালী থানা পুলিশকে খবর দিলে ওসি মুজিবুর রহমান সাথে সাথে ঘটনাস্থলে পরিদর্শন করেন। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, এই লাশের মৃত্যু ১-২ দিন আগে হয়েছে মনে হচ্ছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত কোহিনুরের বাবা-মা ঢাকাতে থাকেন। আর কোহিনুর তার নানির বাড়ি ছেঁউড়িয়া মোল্লাপাড়াতে থাকতো। ১৫-২০ দিন আগে নানির বাড়ি থেকে চলে গিয়ে সে শ্বশুর বাড়িতেই থাকতো। এক মাসের একটি পুত্র সন্তান রয়েছে তার।
ওসি মুজিবুর রহমান জানান, ওই যুবকের পরিচয় নিশ্চিত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাজাতীয় দ্রব্য জন্য তার মৃত্যু হতে পারে। লাশের পাশে নেশাজাতীয় দ্রব্য আলামত পাওয়া গিয়েছে। তবে লাশ ময়নাতদন্ত করলে আসল ঘটনা তখন বোঝা যাবে বলে তিনি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।