ঢাকাMonday , 19 April 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ’নেতা উপর কাদের মির্জার হামলার অভিযোগ

Link Copied!

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী গুলিবিদ্ধ হয়েছেন। তিনি উপজেলার সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, কাদের মির্জার নির্দেশে তার অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের সন্ত্রাসী রাসেল আজ সকালে অস্ত্র নিয়ে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় ওঁৎপেতে ছিল। নুরনবী চৌধুরী মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে ভিজিএফ এর চাল আনার জন্য উপজেলা পরিষদের দিকে যাবার পথে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় পৌঁছালে ওঁৎপেতে থাকা কেচ্ছা রাসেল ও তার ৩০ থেকে ৪০ জনের একটি দল হামলা করে। এসময় তাকে বাম পায়ে গুলি করা হয় এবং পরে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। হামলাকারীরা নুরনবীর ডান পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

সেতুমন্ত্রীর ভাগনে উপজেলা আওয়ামী লীগ সমর্থিত বলয়ের নেতা ফখরুল ইসলাম রাহাত আহত নুরনবী চৌধুরীর উদ্ধৃতি দিয়ে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারনে কাদের মির্জার নির্দেশে তার অনুসারীরা এঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ফোন করা হলে তার সহকারী পরিচয় দিয়ে স্বপন মাহমুদ বলেন, মেয়র মহোদয় অসুস্থ, তিনি বিশ্রামে আছেন। হামলার বিষয়ে মেয়র কিছুই জানেন না।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম বলেন, তিনি বাম পায়ের হাটুর নিচে গুলিবিদ্ধ হয়েছেন এবং ডান পা ভেঙে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নুরনবী চৌধুরী হামলায় আহত হয়েছেন। সেখানে এক রাউন্ড গুলি হয়েছে বলে শুনেছি। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।