ঢাকাThursday , 6 May 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ায় ১১ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণে মাহাবুব আলম হানিফ

Link Copied!

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার যে আবেদন পরিবারের পক্ষ থেকে করা হয়েছে এবিষয়টি আইনগত। যেহেতু বেগম খালেদা জিয়া সাজা প্রাপ্ত কয়েদী সেহেতু তার চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেবে আদালত ও কারা কর্তৃপক্ষ। আজ সকালে কুষ্টিয়ায় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব আলম হানিফ ১১ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ পূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।
সরকারের উদাসীনতা, অযোগ্যতা ও অবহেলার কারণে করোনা নিয়ন্ত্রনের বাইরেচলে গেছে এবংকরোনা প্রনোদনা নিয়ে ওসরকার অনিয়ম করেছে,বিএনপির মহাসচিব ফকরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হানিফ আরো বলেন,মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের কাজই সরকারের সমালোচনা এবংমিথ্যাচার করা। কোন ভালো কাজই তাদের চোখে পড়েনা। দেশের উন্নয়ন অগ্রগতি কিছুই তাদের চোঁখে পড়েনা। এই করোনা দুর্যোগ শুরুর থেকেই তারা নানা ভাবে মিথ্যাচার করে যাচ্ছে। করোনা দুর্যোগে যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমসিম খেয়েগেছে, লক্ষলক্ষ লোক যেখানে মারা যাচ্ছে, সেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখহাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সাথে সরকার,চিকিৎসকএবংবিশেষজ্ঞরা মিলে করোনা মোবাবেলা করতে সক্ষম হয়েছেএবংবাইরের দেশ গুলোর তুলনায় আমরা অনেক ভালো অবস্থায় আছি। আর এই ভালোঅবস্থা মির্জা ফখরুলদের মুখ দেখে আসেনাই, এটা সরকার এবং প্রধানমন্ত্রীর বিচক্ষনতার কারণেই সম্ভব হয়েছে। সরকারের সমালোচনা করে জনসমর্থন পাওয়ার এই পথ বর্জনের আহবান করেনহানিফ।
আজ বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীদের সহযোগিতায় কুষ্টিয়া মোহিনী মিল মাঠে প্রায় ১১ হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন হানিফ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।