ঢাকাThursday , 20 May 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো দুই যুবকের!

Link Copied!

 কুষ্টিয়ার ভেড়ামারা গোলাপনগর এলাকায় দু’মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ময়নাল হক মিল্টন (২৫) ও শাকিল (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন ও আহত হয়েছেন আরও ২ জন।
বুধবার  সন্ধ্যায় ভেড়ামারা-গোলাপনগর সড়কের বাঁকাপুল সংলগ্ন গোলাপনগর মমিন সেনেটারী ব্যাবসায়ীর ছেলে ময়নাল হক মিল্টন এবং একই এলাকার আলমের ছেলে শাকিল।
এলাকাবাসী সূত্রে জানা যায় বুধবার  সন্ধ্যার দিকে ভেড়ামারা থেকে মিল্টনের মোটর সাইকেল কুষ্টিয়া শহরে আসার সময় ও অপর মোটর সাইকেল কোথা থেকে আসছিল তা জানা যায়নি ভেড়ামারা-গোলাপনগর মহা সড়কের বাঁকাপুল সংলগ্ন এর কাছে দুই মোটর সাইকেলে সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই মোটর সাইকেলে থাকা চালকসহ চার ছিটকিয়ে রাস্তার মধ্য পড়ে এবং দুর্ঘটনায় মোটর সাইকেল দুইটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের সহায়তায় তাদেরকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিল্টন ও শাকিলকে মৃত ঘোষণা করেন। একটি মোটর সাইকেল চালাচ্ছিলেন মিল্টন ও আরেকটি শাকিল। মিল্টন ও শাকিলের মোটর সাইকেলে পেছনে থাকা দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
এ বিষয়ে ভেড়ামারা ওসি ঘটনার কথা নিশ্চিত করেছেন। তবে বাকি আহত দু’জনের নাম এখন পাওয়া যায়নি। তাদেরকে চিকিৎসার জন্য জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে ও নিহতদের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়ায় লাশ বাড়ীতে নিয়ে গেছে বলে তিনি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।