ঢাকাFriday , 21 May 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে একাধিকবার ধর্ষণ অতঃপর আত্নহত্যার চেষ্টা

Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে এক স্কুলছাত্রীর সঙ্গে চার বছর প্রেমের সম্পর্ক এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক স্কুল ছাত্রীর (১৫) সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এক যুবক। এরপর ওই তার প্রেমিক তারিক হোসেন(১৯) বিয়ে না করার জন্য নানা টালবাহানা শুরু করে। এ ঘটনায় আত্মহত্যার চেষ্টা করেছে ওই ছাত্রী। অভিযুক্ত তারিক হোসেন কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের এঁলোঙ্গী জিন্না আলীর ছেলে।
গত ২৫ এপ্রিল রবিবার দুপুর ১টা ৩০ ঘটিকার সময় তার নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রী।
ভুক্তভোগী ছাত্রী জানান, তারিক হোসেনের সঙ্গে তার চার বছর ধরে প্রেম। এ সময় বিয়ের প্রলোভন দেখিয়ে অসংখ্যবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন তারিক । এখন বিয়ে করতে রাজি হচ্ছেন না তিনি।
ওই ছাত্রীর বাবা জানান, স্থানীয়ভাবে বিষয়টির সমাধান না হওয়ায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করে তার মেয়ে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।রবিবার দুপুরে তার মেয়ের আত্মহত্যার চেষ্টা করে।আমি থানাতে অভিযোগ করলে থানা ইনচার্জ বলেন আগে আপনার মেয়েকে সুস্থ করেন কুষ্টিয়ার কুমারখালী,অভিযোগ যে কনো সময় নিবো। কিন্তু ছেলের পরিবার বিয়েতে রাজি না হয়ে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।
নন্দলালপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বর শরিফুল ইসলাম শরিফ বলেন, এ বিষয়টি আমার নক্ষদর্পনে নেই কিন্তু,ঘটনার পর একাধিকবার সালিশ বসিয়ে বিয়ের পরামর্শ দেয়া হয়েছে। ছেলের পরিবার রাজি না হওয়ায় মেয়ের পরিবারকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।
কুমারখালী থানার ওসি মুজিবর রহমান জানান, এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ আসেনি কিন্তু স্কুল ছাত্রীর বাবা আমাকে জানান। তবে এ বিষয়ে লিখিত কোন অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।