ঢাকাMonday , 17 August 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কু্ষ্টিয়ায় নৌকা ভ্রমণের আড়ালে চলছে অসামাজিক কার্যকলাপ ও প্রকাশ্য মাদক সেবন

Link Copied!

মাহমুদ হাসান (কু্ষ্টিয়া) : কুষ্টিয়াতে চলতি বর্ষা মৌসুমে নৌ ভ্রমণ ও ভূরিভোজনের আড়ালে চলছে অসামাজিক কার্যকলাপ প্রকাশ্য মাদক সেবন মাত্রা অতিরিক্ত শব্দ দূষণ দিনে-রাতে প্রকাশ্য চলা এ সব কর্মকাণ্ড বন্ধ করতে আন্তরিকতা দেখা যায়নি পুলিশসহ জেলা ও উপজেলা প্রশাসনের। ক্ষুব্ধ নদী পাড়ের বাসিন্দা ও ভ্রমণ পিপাসুরা।

সরেজমিনে দেখা যায় কু্ষ্টিয়া হরিপুর শেখ রাসেল সেতু এলাকা, তালবাড়িয়া , কুমারখালীর শিলাইদহ, যদুবযরা, খোকসা, পদ্মা ও গড়াই নদীতে দেখা গেছে, বেশিরভাগ ভ্রমণের নৌকার সামনে দৃষ্টিকটু পোশাকে নাচছেন নর্তকীরা।

সিনেমা স্টাইলে তাদের সঙ্গ দিচ্ছেন হিজরা ,যুবক ও তরুণেরা। ছাউনির ভেতরেও চলছে নাচ। সেখানকার পরিবেশটা আরও লজ্জাজনক। তবে অন্য একটি নৌকার কাছাকাছি আসতেই নর্তকীরা সামনের অংশে থেকে দ্রুত চলে যাচ্ছেন ছাউনির ভেতরে।

অনুসন্ধানে জানা যায়, কথিত এ সব নর্তকীরা মূলত যৌনকর্মি ও হিজরা, বিভিন্ন জেলা ও উপজেলা থেকে এদের মোটা অংকের টাকা দিয়ে আনা হচ্ছে। অভিযোগ আছে, দিনে নাচের মাধ্যমে ‘আনন্দ’ দিলেও রাতে ঘটছে অসামাজিক কার্যকলাপ।

এ ধরণের নৌকা গুলো বেশিরভাগ অংশ কৌশলে পর্দা দিয়ে ঢেকে রাখছেন নৌকার মালিকরা।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোনে ফোন দিলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নদী পাড়ের এলাকাবাসী ও ভ্রমণ পিপাসুদের দাবি এই সকল অসামাজিক কার্যকলাপ ও অতি মাত্রার শব্দ দূষণ রুখতে দ্রুত স্হানীয় প্রশাষন যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।