ঢাকাSunday , 30 May 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার আব্দালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের ব্যপক সংঘর্ষ গুরুতর আহত এক নারী

Link Copied!

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়নপুর ইউনিয়নের আব্দালপুর গ্রামে মারামারিতে গুরুতরভাবে আহত হয়েছেন এক নারী। ৩০ মে সকাল ১০ টায় এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বাদশা ও আশরাফুল মেম্বার এর মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারের জন্য দীর্ঘদিন ধরে কন্দল চলে আসছে। সেই কন্দলকে কেন্দ্র করেই আজ সকালে বাদশা শেখ তার লোকজন নিয়ে আশরাফুল মেম্বার এর পক্ষে থাকা লোকজনকে অতর্কিতভাবে ধারালো অস্ত্রসহ আক্রমণ করে বসে। এসময় বাদশা শেখের সাথে থাকা গণি মোল্লা (৬০) নামে এক ব্যক্তি রাজু মন্ডলকে রামদা দিয়ে কোপানোর উদ্দেশ্যে ছুটে গেলে রাজুর মা আছিরন নেছা (৫৫) তা ঠেকানোর চেষ্টা করে, এসময় গণি মোল্লা আছিরন নেছাকে রামদা দিয়ে মাথায় কোপ দিলে তিনি সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এসময় আছিরন নেছাকে মৃত ভেবে গনি মোল্লা সহ বাদশা শেখ এর সকল লোকজন পুলিশের হাত থেকে রক্ষা পেতে গ্রাম ছেড়ে নিরাপদ স্থানে সরে পরে।
পরে আশরাফুল মেম্বার এর লোকজন বাদশা শেখ এর লোকজনের বাড়িতে গবাদি পশু সহ বাড়ির আসবাবপত্র লুটপাটের চেষ্টা করলে পুলিশ এসে তা উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
এবিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরা মারামারির সংবাদ পাওয়ার পর পরই ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়। তবে এবিষয়ে আছিরন নেছার কোন লোকজন এখন পর্যন্ত কোনো অভিযোগ দেইনি। অভিযোগ দিলে আসামিদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।