ঢাকাSunday , 27 June 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

মুক্তিপণের দাবিতে প্রবাসীর ছেলেকে অপহরণের পর শ্বাসরোধে হত্যা

admin
June 27, 2021 6:20 am
Link Copied!

মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে আবির হোসেন (১২) নামের এক স্কুলছাত্রকে অপহরণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় মাঠ থেকে আবিরের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, আবির হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদুল ইসলামের ছেলে। সে তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো। সেখানে মিনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীতে পড়ালেখা করছিল। ঘটনার সাথে জড়িত সন্দেহে মিনাপাড়া গ্রামের নুহু মেম্বারের ছেলে হামিম হোসেন ও মিরাজ হোসেনের ছেলে মুজাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, হামিম ও মুজাহিদের সাথে মোটরসাইকেলযোগে গ্রামের মাঠে ঘুরতে যায় আবির হোসেন। দীর্ঘ সময় পর হামিম ও মুজাহিদ গ্রামের মানুষকে জানায়, আবিরকে মাঠের মধ্যে অজ্ঞাত একজন ধরে নিয়ে গেছে। পরে আবিরের মোবাইল ফোন থেকে তার মা ও বাবার মোবাইলে ফোন দিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। মুক্তিপণ দিয়ে ছেলেকে ফিরে পেতে আকুতি জানান মা রোজিনা খাতুন ও বাবা আসাদুল ইসলাম। কিন্তু ঘণ্টা খানেক পর আবিরের ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে গাংনী থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সাথে মাঠে তল্লাশী চালিয়ে আবিরের হাত-পা বাঁধা ও গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে।গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। নেপথ্যে কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।