ঢাকাWednesday , 10 November 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

মিরপুরে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার ঘটনায় থানায় মামলা,আটক -১

Link Copied!

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলামের উপর হামলার ঘটনায় থানায় মামলা হওয়ায় একজনকে আটক করেছে মিরপুর থানা পুলিশ।

সোমবার (৮ নভেম্বর) বেলা আড়াইটার সময় নুরুল ইসলাম তার নির্বাচনী এলাকায় প্রচারনা চালানোর সময় কামার পাড়া থেকে গেটপাড়া যাওয়ার পথে গেটপাড়া ক্যানালের উপর পৌছালে পূর্বথেকে ওৎ পেতে থাকা আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত অবস্থায় তার উপর হামলা করে।

হামলায় কয়েকজন আহত হলেও নুরুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে মিরপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।
এঘটনায় মিরপুর থানায় আজ একটি মামলা দায়ের হয়েছে।মামলা নং-১০ তারিখ-০৯/১১/২১ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোর্শেদ নামে একজনকে আটক করেছে মিরপুর থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়,উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আতাহার আলীর ক্যাডার বাহিনী ইতিপূর্বে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলামের নির্বাচনী অফিস,বাড়ি ও নির্বাচনী প্রচারণার সরঞ্জমাদি কয়েকবার ভাংচুর করে।নুরুল ইসলামের ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষাণ্মিত হয়ে গতকাল পুনরায় তার উপর এ হামলার ঘটনা ঘটায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন-স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলামের উপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।এঘটনায় মোর্শেদ নামে একজনকে আটক করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।