ঢাকাSaturday , 13 November 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীতে পুলিশের অভিযান- তিন মাদক ব্যবসায়ী আটক

মাহমুদ শরীফ
November 13, 2021 1:07 pm
Link Copied!

কুমারখালীতে থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা, ট্যাপেন্টা, মাদক বিক্রীর ডিজিটাল মাপযন্ত্র ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে। শুক্রবার রাত দুইটার দিকে পৌরসভার সেরকান্দি রেলওয়ে বস্তি থেকে নারীসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

আটক ৩ জন হলেন, কুমারখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি রেল বস্তির মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে সজিব হোসেন(২৪), মন্টু শেখের ছেলে কারশেদ (২৩) এবং একই এলাকার শাহীনের স্ত্রী হালিমা খাতুন (৩৫) ।

জানা যায় , শুক্রবার রাত আনুমানিক দুইটার সময় গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে বস্তিতে এস আই বাবর ও এ এস আই আব্দুল গফুরের নেতৃত্বে অভিযান চালায় কুমারখালী থানা পুলিশ। এসময় রেল বস্তির মাদক ব্যবসায়ী শাহিনের বাড়ির সামনে মাদক বিক্রির সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। আটক সজীবের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা, কারশেদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা এবং হালিমার কাছ থেকে ৩২ পিচ ট্যাপেন্টা ট্যাবলেট ও ২৮ হাজার দুইশত টাকা বাজারের ব্যাগ থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, একজন নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।