ঢাকাWednesday , 17 November 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

জামায়াতের কেন্দ্রীয় অফিসের স্টাফ রফিকুল ইসলামের জানাযায় ডাঃ শফিকুর রহমান

দিগন্ত অনলাইন
November 17, 2021 2:00 am
Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় অফিসের স্টাফ জনাব মোঃ রফিকুল ইসলামের দ্বিতীয় জানাযা ১৫ নভেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার ইন্দিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান। জানাযায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি জনাব মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ড. সামিউল হক ফারুকী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল হাফেজ মোঃ রাশিদুল ইসলাম, শেরপুর জেলা শাখার আমীর মাওলানা হাফিজুর রহমান ও স্থানীয় নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মানুষ।

জানাযা পূর্ব বক্তব্যে আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান বলেন, জনাব রফিকুল ইসলাম একজন সহজ সরল সাদা মনের মানুষ ছিলেন। কর্ম জীবনে তিনি তাঁর দায়িত্ব ও কর্তব্য আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করেছেন। ১৪ নভেম্বর তিনি গাড়ি পার্কিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মহান মা’বুদের ডাকে সাড়া দিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন। আমরা তার কর্মময় জীবনে শতভাগ সন্তুষ্ট ছিলাম। মহান রাব্বুল আলামীন তুমিও তাঁর উপর শতভাগ সন্তুষ্ট হয়ে যাও।

জানাযা শেষে ডাঃ শফিকুর রহমান নিজ হাতে মরহুমের লাশ কবরে নামালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। এরপর আমীরে জামায়াত জনাব রফিকুল ইসলামের স্ত্রী ও সন্তানদের সাথে দেখা করে তাদের সান্ত্বনা দেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।