ঢাকাWednesday , 1 December 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীতে মেম্বার প্রার্থী আব্দুল আজিজের মৃত্যু

Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে আব্দুল আজিজ (৬৫) নামের এক মেম্বার পদপ্রার্থী মারা গেছেন। ১লা ডিসেম্বর বুধবার সকালে হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। উপজেলার যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। আব্দুল আজিজ আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে যদুবয়রা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী হয়েছিলেন। বিজয়ের সম্ভাবনাও ছিল বলে অনেকেই মতামত দিয়েছেন।
জানা গেছে, আব্দুল আজিজ বুধবার সকালে বাড়ির অদুরে দোকানে চা খেতে যান। এরপর ৭টার দিকে বাড়ি ফিরে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। স্বজনেরা হাসপাতালে নেওয়ার সময় নিজ বাড়িতেই তিনি মৃত্যুর কোলে ঢুলে পড়েন। ধারণা করা হচ্ছে হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে। সকালে মৃতের বাড়ী প্রচুর লোক সমাগম লক্ষ্য করা গেছে। প্রার্থীর মৃত্যুর কারনে ওই ওয়ার্ডে নির্বাচন বন্দ থাকবে কী না সেটা নিয়ে আলোচনা চলছে।
এ খবর নিশ্চিত করে উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা ও আসন্ন নির্বাচনে যদুবয়রা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, ‘যদুবয়রা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে মোট তিনজন মেম্বর প্রার্থী ছিলেন। সকালে আব্দুল আজিজ নামের একজনের মৃত্যু হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।