ঢাকাWednesday , 30 September 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্যে দিবালোকে এক ব্যবসায়ীর অফিস ও গোডাউন গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা

Link Copied!

কুষ্টিয়া, ৩০ সেপ্টেম্বর’ ২০২০॥ কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্যে দিবালোকে এক ব্যবসায়ীর অফিস ও গোডাউন গুড়িয়ে দিয়ে গোডাউনে থাকা মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বারোমাইলে একতারা ব্রিকস নামের একটি ইটভাটার অফিস ও গোডাউন এস্কেভেটার দিয়ে গুড়িয়ে দেয় সন্ত্রাসীর্।া
ওই প্রতিষ্ঠানের মালিক মোঃ শফিকুল ইসলাম জানান, আজ সকাল ৯টার দিকে পার্শবর্তী যোলদাগ গ্রামের মৃত আজিজুল পরামানিকের ছেলে মমিন পরামানিক ও বারোমাইলের শহিদুল মালিথার ছেলে সুমন মালিথার নেতৃত্বে ২০/২৫জনের একটি সংঘবদ্ধদল এস্কেভেটার দিয়ে আমার অফিস ও গোডাউন গুড়িয়ে দেয় এবং গোডাউনে থাকা ইট তৈরীর সরঞ্জাম ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় এবং ইটভাটার রাস্তাটি এস্কেভেটার দিয়ে মাটি খুড়ে চলাচলের অযোগ্য করে দেয়। ভাংচুর ও লুটপাটের এই ঘটনায় কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে এমনটা দাবী করে, মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ্ওই ব্যবসায়ী।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাজালাল জানান, একতারা ব্রিকসে ভাংচুর ও লুটপাটের ঘটনা তদন্তে সেখানে একটি টিম পাঠানো হয়েছিল । ঐ ব্যবসায়ী প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।