বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা কণ্যা ইবি শিক্ষার্থী তিন্নি হত্যার বিচার দাবীতে মানববন্ধন

ইবি প্রতিনিধিঃ / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০, ৯:০৭ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)’র মেধাবী শিক্ষার্থী ও মুক্তি যোদ্ধা কণ্যার রহস্য জনক মৃত্যু হয়েছে। অনেকের ধারনা উলফাৎ আরা তিন্নিকে হত্যা করা হয়েছে। উক্ত ঘটনার সাথে কে বা কারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবীতে ৩ অক্টোবর (আজ) সকালে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তথ্যসূত্রে জানা যায়,
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ সেশনের শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান উলফাৎ আরা তিন্নির রহস্য জনক অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা, তিন্নির উপর যে অমানবিক নির্যাতন ও বর্বরোচিত হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও তদন্ত পরবর্তী দ্রুত সুষ্ঠু বিচারের দাবীতে ইবির প্রধান ফটকের সামনে মানববন্ধন করেছে। এতে বেশ কিছু বীর মুক্তিযোদ্ধারা অংশ নেয়। এছাড়াও ছাত্রলীগের কিছুকর্মী অংশ গ্রহন করে।
সাধারণ শিক্ষার্থীরা দাবী করে, বেজে উঠুক প্রতিবাদের ঘড়ি, তিন্নি হত্যার বিচার চাই, আমার বোন মরলো কেন? প্রশাসন জবাব চাই, সেনা সদস্য কণ্যা তিন্নি হত্যার বিচার চাই, মুক্তিযোদ্ধা পরিবারের নিরাপত্তা চাই। এভাবে আরো ভিন্নতায় সুষ্ঠু বিচার দাবী করেন মানববন্ধনে অংশ গ্রহনকারীরা।
একজন মুক্তিযোদ্ধা তার বক্তব্য বলেন, ১৯৭১ সালের কথা মনে পড়ে যায়, তিন্নির উপর যে নির্যাতন চালানো হয়েছে সে নির্যাতন অমানবিক। এমন অমানবিক নির্যাতন দুঃখজনক বলে সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর