বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

আল্লাহর ওয়াস্তে মাফ চাইলেন মুরাদ

নিজস্ব প্রতিনিধি / ২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ অপরাহ্ন

সদ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগকারী ডা. মো. মুরাদ হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চেয়েছেন। বুধবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে ক্ষমা চেয়ে একটি পোস্ট করেন তিনি ।

পোস্টে দেখা যায় প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি এবং উপরে ক্যাপশনে লেখা, মাননীয় প্রধানমন্ত্রী, পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা, আমি যে ভুল করেছি, তার জন্য আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন। আপনি যে সিদ্ধান্ত দেবেন, তা আমি সবসময়ই মাথা পেতে নেব আমার বাবার মতো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা।

https://www.facebook.com/muradhassanmp/posts/2249368865204105

তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন ডা. মুরাদ। বেশ কিছুদিন ধরে নানা বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসা পর চিত্রনায়িকা মাহিয়া মাহি সঙ্গে তার একটি ফোনালাপ ফাঁস হয়। এরপরই প্রধানমন্ত্রী তাকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন।

তীব্র সমালোচনার মুখে মঙ্গলবার দুপুরে দপ্তরে পদত্যাগপত্র পাঠান ডা. মুরাদ। বিকেল ৩টায় মন্ত্রিপরিষদ সচিবের দফতরে জমা দেন প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন। পদত্যাগপত্র গ্রহণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার রাতে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

ডা. মুরাদ পদত্যাগপত্রে বলেন, ২০১৯ সালে আমাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়। আমি ৭ ডিসেম্বর থেকে প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক। বিনীত নিবেদন এই যে, আমাকে অব্যাহতি দেওয়ার লক্ষ্যে পদত্যাগপত্রটি গ্রহণে একান্ত মর্জি কামনা করছি।

বাংলাদেশ জার্নাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর