ঢাকাSaturday , 11 December 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে জামায়াত

Link Copied!

করোনায় ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। ক্ষতিগ্রস্থদের পুর্নবাসনে ভ্যান গাড়ী, রিকশা, সেলাই মেশিন ও অন্যান্য সহায়তা প্রদান করেছে সংগঠনটির ঢাকা মহানগরী উত্তরের হাতিরঝিল পশ্চিম থানা শাখা।
শনিবার সকালে রাজধানীর মগবাজারের একটি মিলনায়তনে উপকরণ বিতরণ কার্যক্রমে অনলাইনে সংযুক্ত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।
ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য ও হাতিরঝিল থানা পশ্চিমের আমীর মু. আতাউর রহমান সরকারের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ ইউছুফ আলী মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও হাতিরঝিল অঞ্চল পরিচালক মো. হেমায়েত হোসেন। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা কর্মপরিষদ সদস্য আবু তানজিল, মো. রাশেদুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ, আ.বাছির প্রমুখ।
উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, স্বাধীনতার ৫০ বছরেও আমরা স্বাধীনতার কাঙ্খিত সুফল ভোগ করতে পারিনি। স্বাধীন বাংলাদেশের লক্ষ্য ছিল আমরা জুলুমের শিকার হবো না। আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারবো। সম্মানজনকভাবে বাঁচতে পারবো। মানব জমীন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।