ঢাকাMonday , 12 October 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আওয়ামী ওলামা লীগের বর্ণাঢ্য শুভেচ্ছা র‌্যালী

kushtiardiganta
October 12, 2020 4:09 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক ::
মন্ত্রী পরিষদে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- অনুমোদিত হওয়ায় প্রধানমন্ত্রীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী করেছে আওয়ামী উলামালীগ। সোমবার ১২ অক্টোবর বিকালে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের উদ্যোগে  পল্টন মোড় থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত ওলামা লীগ বর্ণাঢ্য এ র‌্যালী অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, নারী ও শিশু নির্যাতন দমন আইন- ২০০০ এর সংশোধনীতে এই বিল অনুমোদিত হয়।

র‌্যালীতে নেতৃত্ব দেন ওলামা লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি আহ্বায়ক কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী। র‌্যালীতে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মুফতী আব্দুল আলীম বিজয়নগরী, মাওলানা আনোয়ার শাহ্, কাজী মাওলানা আবু মুছা ভূইয়া, মাওলানা আল আমিন, মাওলানা ফয়েজ উদ্দিন,মাওলানা শামসুল হকসহ প্রমুখ নেতৃবৃন্দ।
র‌্যালী শেষে এক প্রতিক্রিয়ায় মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী বলেন, বর্তমান সরকার নারীবান্ধব সরকার। নারী সমাজের অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ধর্ষণকারীর শাস্তি মৃত্যুদ- অনুমোদিত হওয়া তারই প্রমাণ। আমরা আলেম সমাজের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর এই যুগান্তকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।