ঢাকাTuesday , 13 October 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

খিলক্ষেত মাস্তুল এলাকায় জনি মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার

kushtiardiganta
October 13, 2020 7:10 am
Link Copied!

বিশেষ প্রতিনিধি
=============
রাজধানীর খিলক্ষেত মাস্তুল এলাকার একটি বালুর গদি থেকে মো. জনি মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে দুলাল এন্টারপ্রাইজ নামের ওই বালুর গদির ম্যানেজার হিসেবে চাকরি করতেন।
গত রাত পৌনে চারটার দিকে খিলক্ষেত থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এক ভাই তিন বোনের মধ্যে সবার বড় ছিলেন সে। একমাস আগেই বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম লিমা আক্তার।

 
মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে মৃত জনির বাবা জাইদুল মিয়া জানান, মাত্র ১৫ দিন আগেই সে ওই বালুর গদিতে ম্যানেজার হিসেবে চাকরি নেন। গতকাল সোমবার সন্ধ্যায় সে বাসা থেকে কাজে যায়। এরপর রাত তিনটার দিকে একজন আমাদের বাসায় এসে জানায় জনি অ্যাক্সিডেন্ট করেছে। পরে সেখানে গিয়ে জানিকে মৃত অবস্থা পড়ে থাকতে দেখতে পাই।
বাবার অভিযোগ পূর্ব শত্রুতার জের ধরে বালু ব্যবসায়ী দুলাল, রাকিব, আব্বাস, আরিফ তাকে হত্যা করে তার ওপর দিয়ে গাড়ি উঠিয়ে দিয়েছে। তিনি এ ঘটনায় মামলা করবেন বলে জানান।
 
খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম জানান, রাতে খবর পেয়ে বালুর গদি থেকে জনির মরদেহ উদ্ধার করা হয়। রাতে বেকু দিয়ে ট্রাকে বালু তোলার সময় তার ডান চোখ ও কপালে গভির আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। তবে ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।