ঢাকাMonday , 10 January 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

বৌ-এর অভিজ্ঞতা হয়ে গেল

Link Copied!

শিশুশিল্পী হিসেবেই আলোচনায় ছিলেন। চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীণফোনের বিজ্ঞাপনে অভিনয় করে সকলের নজরে আসেন দিঘী। কাজী হায়াৎ পরিচালিত কাবুলিওয়ালা দিঘীর অভিনীত প্রথম চলচ্চিত্র। ইতিমধ্যেই নিজের প্রাপ্তির ঝুলিতে যোগ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০২১ সালে ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্রের মাধ্যমে প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে পুনরায় চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। সেই ছোট্ট দীঘি এখন বেশ পরিণত। এখন নায়িকা হিসেবেই অভিনয় করছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে। দীঘি এখন ব্রাইডাল সিজনে বউও সাজেন নিয়মিত। দেশের প্রথম সারির কিছু পত্রিকায় সেসব ছবি ছাপাও হচ্ছে।

এ বিষয়ে দীঘি নিজেই জানালেন, এবারের ব্রাইডাল সিজনে তিনি পর পর আটবার বউ সেজেছেন। মেকওভারের দায়িত্বে ছিলেন দেশের নামকরা সব মেকআপ শিল্পী।

দীঘি আরও বলেন, ‘গত বছরের এপ্রিলে প্রথমবার বউ সেজেছিলাম। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার পর দারুণ সাড়া পাই। মূলত তার পর থেকেই একের পর এক বউ সাজার প্রস্তাব পাই বিভিন্ন বিউটি পার্লার ও পত্রিকা থেকে।’

দীঘি জানান, ‘একজন মেয়ের বউ সাজতে ভালো লাগবে এটাই স্বাভাবিক। হাতে মেহেন্দি, গায়ে ভারী ভারী সব গহনা, জামদানি শাড়ি—আমার তো খুশিতে মন ভরে যায়। মাঝেমধ্যে হেসে উঠি, সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল।’ তবে সত্যিকারের বউ হতে আরও কয়েক বছর সময় নেবেন বলে জানান তিনি। বলেন, ‘জীবনের এই কঠিন সিদ্ধান্তটা একটু চিন্তা-ভাবনা করেই নিতে চাই। হুট করে কোনো কিছু করে ফেলার পাত্রী আমি নই।’

দীঘি এই মাসের শেষ সপ্তাহে আব্দুস সামাদ খোকনের ‘শ্রাবণ জ্যোত্স্নায়’ ছবির শুটিংয়ে যোগ দেবেন। হাতে আছে আরও একটি ছবি—‘মুজিব ভাই’।

বাংলাদেশ জার্নাল/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।