শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

আর কোন অজুহাত নয় দ্রুত কাজ শেষ করে খুলে দিতে হবে কুষ্টিয়া মেডিকেল, এমপি হানিফ

রাকিবুল ইসলাম, কুষ্টিয়া / ৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৪:০৬ অপরাহ্ন

কুষ্টিয়া মেডিকেল কলেজ পরিদর্শনে এমপি হানিফ

আর কোন অজুহাত নয় দ্রুত কাজ শেষ করে খুলে দিতে হবে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল। বুধবার ১২ জানুয়ারি কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন কালে মাহবুবউল আলম হানিফ এমপি কঠোর হুশিয়ারি দিলেন ঠিকাদারি প্রতিষ্ঠান গুলোকে। তিনি বলেন, কুষ্টিয়ায় চিকিৎসা সেবার মান উন্নয়নে এই মেডিকেল কলেজ হাসপাতাল নির্মান করা হচ্ছে। পিছু হাটার সুযোগ নেই, সামনের দিকে যেতে হবে। অবকাঠামো নির্মাণ কাজ দ্রুতগতিতে শেষ করে চালু করতে মেডিকেল কলেজ। হানিফ বলেন, মেডিকেল শিক্ষার্থীদের পাঠদান সহ যাতে চিকিৎসার মান বাড়ানো যায় সেদিকে নজর দিতে হবে।

এসময় মেডিকেল কলেজ বাস্তবায়ন প্রতিষ্ঠান গণপূর্তবিভাগ ঢাকার প্রধান প্রকৌশলী শামিম আক্তার বলেন, যে অংশটুকুর নির্মান কাজ শেষ হয়েছে সে অংশে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া মেডিকেলের সামনে পাদদেশের রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করা হবে। এবং উদ্ধোধনের জন্য প্রস্তুত করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী আবু হানিফ। কুষ্টিয়া গণপূর্তবিভাগের নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম বলেন, আগামী দু মাসের মধ্যে উদ্ধোধন হবে বলে আশা করছেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের সাংসদ এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, মাযহারুল আলম সুমন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর