শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:১৭ অপরাহ্ন

কুষ্টিয়ার লাহিনী বটতলায় ড্রাম ট্রাকে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু !

স্টাফ রিপোর্টার : / ৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ৩:১৫ অপরাহ্ন

মৃত্যুর মিছিল আর কত দীর্ঘ হলে টনক নড়বে প্রশাসনের জানতে চাই কুষ্টিয়াবাসী।
কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত হয়েছে। এসময় ঘাতক ড্রাম ট্রাক চালক কে আটক করেছে পুলিশ।

আজ ১৪ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে শহরের লাহিনী বটতলা শাহ পাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় অনিক (৭) নামের শিশু গুরুতর আহত হয়েছে । এসময় শিশু অনিক কে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধা সাড়ে ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শিশু অনিকের মৃত্যু হয়।

এলাকবাসী জানায়, ড্রাম ট্রাকটি শিশু অনিক কে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে এলাকাবাসী ট্রাকটি আটক করে চালককে গণধোলাই দেয় এবং ট্রাক ভাংচুর চালায়। পরে এস আই খালিদুর রহমান আশিক, এসআই সাহেব আলী ও এএসআই আসাদ ঘাতক ড্রাম ট্রাক চালক কে আটক করে কুষ্টিয়া মডেল থানায় পাঠায় এবং ড্রাম ট্রাকটি আটক করে মিলপাড়া পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।
এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাব্বিরুল আলম সাথে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। নিহত শিশু অনিক শহরের লাহিনী বটতলা এলাকার আক্কার শাহ এর ছেলে। প্রসঙ্গে মতে, কুষ্টিয়া শহরজুড়ে প্রতিনিয়ত শত শত ড্রাম ট্রাক দাপিয়ে বেড়াচ্ছে দেদারসে। বেপরোয়া গতি ও অদক্ষতার কারণে বাড়ছে দূর্ঘটনা। গত কয়েকদিনে ৪ নারী শ্রমিকসহ ড্রাম ট্রাকের চাপায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর