ঢাকাSunday , 18 October 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

গুণীজন :: মরহুম ইউসুফ আলী মোল্লা —————— কুষ্টিয়ার ভাদালিয়ায় ওয়ালটনের শোরুমে দোয়া

kushtiardiganta
October 18, 2020 3:37 pm
Link Copied!

নিজস্ব প্রতিনিধি
===============
কুষ্টিয়ার ভাদালিয়ায় ওয়ালটনের শোরুমে দোয়া অনুষ্ঠিত হয়েছে। জিয়ারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম ইউসুফ আলী মোল্লার মাগফেরাত কামনায় এ দোয়া করা হয়। রবিবার সকালে জিয়ারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম ইউসুফ আলী মোল্লার প্রতিষ্ঠিত ব্যবসায়ী প্রতিষ্ঠান ভাদালিয়া বাজারে ওয়ালটনের শোরুমে এ দোয়া করেন হক্কানী দরবারের উলামাগন।
আলেমরা মরহুম ইউসুফ আলী মোল্লার প্রতি স্মৃতিচারণ করে দেশ ও জাতির কল্যাণে ও সমাজসেবায় তার অবদানের কথা তুলে ধরেন। এই গুণীজনের মাগফেরাত কামনা করে দোয়া করেন দেশবরেণ্য আলেম মাওলানা ফারুক আযম জিহাদী। উপস্থিত ছিলেন কুষ্টিয়ার ভাদালিয়া বাজারের ওয়ালটন শোরুমের ব্যবস্থাপনা পরিচালক মো: মাহমুদুল হাসান, হক্কানী দরবারের পরিচালক মাওলানা খালিদ হোসাইন সিপাহী, মাওলানা আবু নাঈম।

উল্লেখ্য যে, কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ আলী মোল্লা ২০১৯ সালের (২৫ অক্টোবর) সড়ক দুর্ঘটনায় নিহত হয়। ওইদিন কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের আলামপুর এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মারাত্মক আহত হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। পরিবারের সদস্যরা তাকে ঢাকায় নিয়ে স্কয়ারে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
ইউসুফ আলী মোল্লা কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন পরিষদে একটানা তৃতীয় মেয়াদে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি আলেম-উলামাদের সাথে নিবিড় সম্পর্ক রাখতেন। ভাদালিয়া জৈনপুর খানকাহ শরীফের তিনি অনেক খেদমত করে গেছেন। দু:স্থ অসহায় মানুষের অনেক সেবা করে তিনি ব্যাপক সুনাম অর্জন করেন।
এই গুণীজনের সামাজিক কর্মকান্ডে এলাকাবাসী যুগ যুগ স্মরণ করবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।